মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ঢাকাস্থ রামু সমিতির নির্বাহী পরিষদে সরকারের সাবেক সচিব মাফরুহা সুলতানা সভাপতি এবং তরুণ শিল্প উদ্যোক্তা সুজন শর্মা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ১৯ অক্টোবর রাজধানীর বনানিস্থ ৯২/৯৪ ক্লাবে সমিতির বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ. এম. মো: শফিকুল ইসলাম প্রকাশ আবুল মনসুর চৌধুরী ২০২৪-২০২৫ মেয়াদে সমিতির ৩১ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদে নির্বাচিত নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন। কমিশনের অপর দুই সদস্য ছিলেন জান্নাত-ই-কাওনাইন এবং আব্দুল মোমেন চৌধুরী।

এর আগে ঢাকাস্থ রামু সমিতির বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী রাজধানীর বনানিস্থ ৯২/৯৪ ক্লাবে অনুষ্ঠিত হয়। সাবেক অর্থ সচিব ও সোনালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং চট্টগ্রাম সমিতির সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো: সহিদুজ্জামান, সাবেক সচিব আমম নাসির উদ্দিন, প্রফেসর মোস্তফা কামাল, কক্সবাজার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ইয়াছিন মোহাম্মদ শামসুল হুদা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সভার শুরুতে ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদ এবং রামু সমিতির প্রয়াত সদস্যদের স্মরণে শোক প্রস্তাব গৃহীত হয়। এসময় রামু সমিতির সাবেক সভাপতি নূর মোহাম্মদের অসামান্য অবদান, তার বলিষ্ঠ সাংগঠনিক দক্ষতা ও নিঃস্বার্থ সেবামূলক মানসিকতার কথা শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।এরপর সমিতির বিদায়ী সাধারণ সম্পাদক সাইমুল আলম চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন। সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সাংগঠনিক সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম এবং আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন সাইমুল আলম চৌধুরী। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পুনর্মিলনী সভা পরিচালনা করেন।অনুষ্ঠান শেষে সকলেই নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন।

ঢাকাস্থ রামু সমিতির নির্বাহী পরিষদে নির্বাচিত অন্যান্যরা হলেন, সহসভাপতি : সন্তোষ শর্মা, মোমিনুর রশিদ আমিন, রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রশান্ত ভূষণ বড়ুয়া, সাইমুল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক : অ্যাডভোকেট রাবেয়া হক, মোহিবুল মোক্তাদির তানিম, সাংগঠনিক সম্পাদক : সাজেদুল আলম মুরাদ, অর্থ সম্পাদক : মিনু আরা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক : বিজন শর্মা
সহ প্রচার প্রকাশনা সম্পাদক : বিপ্রজিৎ কুমার শর্মা, দপ্তর সম্পাদক : এম. খোরশেদ আলম, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক : লিটন শর্মা, আন্তর্জাতিক সম্পর্ক সম্পাদক : সুপ্ত ভূষণ বড়ুয়া, ক্রীড়া সম্পাদক : আখতার হোসেন, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক : প্রকৌশলী শামসুল আলম, স্বাস্থ্য সম্পাদক : মোয়াজ্জেম হোসেন, সংস্কৃতি সম্পাদক : নাজমুল হুদা আজাদ,
সমাজ কল্যাণ সম্পাদক : ছৈয়দ নুর, অনুষ্ঠান সম্পাদক : ছোটন শর্মা, সহ অনুষ্ঠান সম্পাদক : জাবেদুর রহমান, আইন সম্পাদক : অ্যাডভোকেট সাদ আল আলম, নারী ও শিশু সম্পাদক : তসমিয়াহ নওশিন মমতা, নির্বাহী সদস্য : আতিক উল্লাহ চৌধুরী, আজিজুল ইসলাম, মোহাম্মদ নুর আলম, পারভীন আক্তার, মোহাম্মদ আব্দুল হাকিম ও তাপস শর্মা।